Thursday, November 1, 2012

তারাতারি দেখেন অনলানে খুব সহজে ইনকাম করার আর একটি ট্রিকস ২ (১০০% কার্যকর) (না দেখলে মিস করবেন)

আজ আমি সবার জন্য আর একটি ঈদ উপহার নিয়ে এসেছি। আমরা অনেকে অনলিনে টাকা উপার্জন করতে চাই কিন্তু পারি না তাই আমি আজকে জানাবো কিভাবে আমরা Android মোবাইল ব্যবহার করে টাকা আয় করতে পারি ।

১. যাদের Android Mobile আছে তাদের জন্য ঃ




প্রথমে Android Mobile দিয়ে  Social Wallet Apps টা Download করুন ।

মোবাইল এ ইন্সটল করার পর তা start করুন ।

Apps টা start করার পর সেটা আপনার Facebook  ID দিয়ে Log in করুন ।

Log in করার পর একটা মেসেজ বক্স আসবে সেখানে Invite Code চাবে সেখানে SI884531 এ কোড টা দিয়ে দিন এবং ok করুন ।

আপনে যদি Invite Code use না করেন তাহলে আপনের loss হবে কারন আপনি যখন Invite Code টা use করবেন
তখন আপনার অ্যাকাউন্ট এ 0.50$ জমা হাবে এবং যে আপনাকে  Invite Code দিবে সেও 0.50$ পাবে।

আপনার Invite Code পাবার জন্য Invite এ যান সেখানে আপনার কোড পাবেন।

এখন আপানার যত Facebook বন্দু আছে সবাইকে Invite করুন এই Social Wallet Apps টা ডাউনলোড করার জন্য এবং আপনার Invite Code টা দিয়ে দিবেন এতে তার ও লাভ হবে আপনার ও হবে।

আর একটা উপায় এ এই
Social Wallet দারা আয় করা যায় আপনি ইচ্ছা করলে তাদের থেকে Android Apps ডাউনলোড করেও আয় করতে পারেন ।

5$ হলে এখান থেকে টাকা উঠাতে পারবেন PAYPAL/MoneyBookers/Payoneer দিয়ে ।



Minimum payout is 5$ via moneybookers
All payments are made within 48 hours
you can cash out via Moneybookers and payoneer


২.যাদের Android Mobile নাই তাদের জন্য ।

যাদের Android Mobile নাই তারা মন খারাপ করেন না তাদের জন্য আমি আছি না এখন আমি বলবো কিভাবে Android Mobile না থাকলে ও PC থেকে কিভাবে আপনে উপরোক্ত কাজ গুলো করতে পারবেন।

প্রথমে নিচের লিংক এ সফটওয়্যার টা ডাউনলোড করুন
BlueStacks

এটা Android PC emulator যা আপনার পিসি কে Android মোবাইল করে ফেলবে ।
এখন উপরের নিয়ামে Social Wallet ডাউনলোড করুন এবং বন্ধু দের Invite করুন ।

 :(বিঃদ্রঃ আমি আমার Invite Code টাকা আয় করার জন্য দেই নাই এটা দেওয়া হইয়াছে শদু আর এক জনের উপকার এ জন্য । যদি আপনারা চান তাহলে Invite Code Use করেন না করলে না:)

কোন সমস্যা হলে কমেন্ট করেন। এরকম আর একটি পোস্ট দেখতে এখানে ক্লিক করেন।

আমি এভাবে প্রতি দিন ৫ ডলার ইনকাম করি। আপনারা ও করেন।

 

0 comments:

Post a Comment

Total Pageviews

Powered by Blogger.

© iটিউটোরিয়ালবিডি, AllRightsReserved.

Designed by AllForBlogspot