Wednesday, October 31, 2012

$5 মূল্যের .asia ডোমেইন একদম ফ্রী-তে লুফে নিন

আসসালামু আলাইকুম। সবাইকে স্বাগতম আমার প্রথম টিউনে। প্রথমেই আমি আপনাদের সাথে দারুন একটি নিউজ শেয়ার করার মাধ্যমে টিটি তে আমার টিউনিং যাত্রা শুরু করতে যাচ্ছি। আশা করি আপনাদের পাশেই পাব।
বলা বাহুল্য যে, ডোমেইনের মধ্যে সবচেয়ে জনপ্রিয় ডোমেইন হল .com। যা GoDaddy থেকে কিনতে গেলে আপনাকে প্রায় ১০ ডলার গুনতে হবে। অনুরুপভাবে GoDaddy থেকে .asia এক্সটেনশনের ডোমেইনগুলো নিতে চাইলে আপনার খরচ পড়বে প্রায় ৫ ডলার। আর এই ৫ ডলারের .asia ডোমেইন আপনি একদম বিনামূল্যে নিতে পারেন CrazyDomains থেকে। CrazyDomains হল Australia - এর একটি ডোমেইন/হোস্টিং কোম্পানী। তারা অল্প কিছুদিনেল জন্য এই অফারটি দিয়েছে। কিছুদিন আগেও তারা অফারটি দিয়েছিল, কিন্তু কয়েকদিন পর হঠাৎ করে তারা অফারটি বন্ধ করে দিল। এখন পুনরায় তারা ফ্রী .asia ডোমেইনের অফারটি চালু করেছে। তাই খুব শীঘ্রই রেজিস্ট্রেশন করে ফেলুন আপনার ফ্রী .asia ডোমেইনটি।


ডোমেইন রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন। তারপর .asia এক্সটেনশনটি সিলেক্ট করে আপনার পছন্দের ডোমেইনটি Available আছে কিনা সার্চ করে দেখুন। Available থাকলে ঝটপট রেজিস্ট্রেশন প্রক্রিয়াটি সেরে ফেলুন। রেজিস্ট্রেশন প্রক্রিয়াটি খুবই সহজ, তাই আর দেখালাম না। তারপরও আপনাদের কোন সমস্যা হলে জানাতে ভুলবেন না। আর হ্যাঁ, ডোমেইন রেজিস্ট্রেশন প্রক্রিয়া পুরোপুরিভাবে শেষ হতে আপনাকে প্রায় ২ দিনের মত অপেক্ষা করতে হতে পারে। একই আইপি দিয়ে একাধিক ফ্রী ডোমেইন নেয়া যায়না। কিন্তু আপনি আইপি পরিবর্তন করে একাধিক ফ্রী ডোমেইন নিতে পারবেন।

0 comments:

Post a Comment

Total Pageviews

Powered by Blogger.

© iটিউটোরিয়ালবিডি, AllRightsReserved.

Designed by AllForBlogspot